Trending News... Latest Updates

সাড়া বাংলা আমন্ত্রণ মূলক নৈশ ফুটবল প্রতিযোগিতার।

0 47

LCW India , Samarendra Das : দুর্গাপুরে দয়ানন্দ কালচারাল সোসাইটির পরিচালনায় দুদিন ব্যাপী নৈশ ফুটবল প্রতিযোগিতার ১৯ তম বর্ষ সোসাইটি উইনার কাপ ও কানু বোস মেমোরিয়াল রানার্স কাপ আমন্ত্রণ মূলক ফুটবল খেলায় অংশ গ্রহণ করেন ৮ টি দল। মেমরি ফুটবল একাডেমী- বর্ধমান,সবুজ সংঘ – দুর্গাপুর, কোল ফিল্ডস ফুটবল ক্লাব- রানীগঞ্জ,তানসেন অ্যাথলেটিক ক্লাব- দুর্গাপুর, সাইনিং স্টার – রানীগঞ্জ,আমরা ক’ জন বয়েস ক্লাব- দুর্গাপুর,সুভাষ চন্দ্র বোয়েস ক্লাব- দুর্গাপুর ও জে সি বোস হরেকৃষ্ণ পল্লী ওয়েলফার সোসাইটি – দুর্গাপুর।
প্রথম খেলায় সবুজ সংঘ ১-০ গোলে পরাজিত করে মেমরি ফুটবল একাডেমী কে,আই খেলায় গোল করেন তন্ময়।
দ্বিতীয় খেলায় কোল ফিল্ডস ফুটবল ক্লাব তানসেন অ্যাথলেটিক ক্লাব কে পরাজিত করে ৩-০ গোলের ব্যবধানে।গোল গুলি করেন বিশ্বজিৎ বিশ্বাস১টি ও নাইজেরীয় আগোস্টিন
২টি।
তৃতীয় খেলায় আমরা ক’ জন বয়েশ ক্লাব পরাজিত হয় সাইনিং স্টার এর কাছে ১-০ গোলে, সাইনিং স্টার এর পক্ষে গোল করেন কৃষ্ণা। চতুর্থ খেলায় ছোটো কেওড়া র করা এক মাত্র গোলে জে সি বোস কে হারিয়ে দেয় সুভাষ চন্দ্র ক্লাব।।
সেমিফাইনাল এর প্রথম খেলা অনুষ্ঠিত হয় সবুজ সংঘ ও সাইনিং স্টার এর মধ্যে, এই খেলায় সবুজ সংঘ টাই ব্রেকারে ৫-৪ গোলে সাইনিং স্টার কে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেন।
দ্বিতীয় সেমফাইনালে অংশ গ্রহণ করেন কোল ফিল্ডস ফুটবল ক্লাব ও সুভাষ চন্দ্র ক্লাব।

এই খেলায় কোল ফিল্ডস ফুটবল ক্লাব নাইজেরীয় খেলোয়াড় আগোষ্টিন এর শেষ মুহূর্তে করা একমাত্র গোলে সুভাষ চন্দ্র ক্লাব কে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেন।

২৫/৮/২০১৯ রবিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হবে নৈশ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা। যে দুটি দল ফাইনাল খেলবেন তারা কোল ফিল্ডস ফুটবল ক্লাব- রানীগঞ্জ ও সবুজ সংঘ, এডিশন-দুর্গাপুর।।

Leave A Reply

Your email address will not be published.