Trending News... Latest Updates

সমাজ সেবক শংকর দের সদ্য প্রয়ানে সমাজ সেবী সংস্থা বনাঞ্চল ফাউন্ডেশনের সহায়তায় পত্নী বনি দের দুঃস্থদের ত্রান বিতরণের মাধ্যমে দৃষ্টান্তমূলক সমাজ সেবা

0 98

LCW India , Durgapur: দুর্গাপুর শিল্পাঞ্চলের বিধাননগর সালারপুরিয়া ফ্ল্যাটের বাসিন্দা বছর ৪৩এর শংকর দে এলাকার পরিচিত সমাজ সেবক। সকল মানুষের সুখ দুঃখের চিরসাথী ছিলেন বেসরকারি কোম্পানিতে উচ্চপদে কর্মরত ওই ব্যক্তি। গত জানুয়ারি মাসের ২৪তারিখে ওনার অকাল প্রয়াণে এলাকাবাসী স্তব্ধ হয়ে যায়। বিশ্বব্যাপী করোনা ভাইরাস প্রাদুর্বাভ ও লকডাউনের ফলে গোটা মানব সমাজ যখন গৃহবন্দী, সেই পরিস্থিতিতেও স্বর্গীয় শংকর দের স্ত্রী বনি দে জীবনে এতবড় পারিবারিক ক্ষতির সম্মুখীন হওয়ার পরও দৃঢ়প্রতিজ্ঞাবদ্ধ স্বর্গীয় স্বামীর সমাজ সেবারমূলক কাজকে এগিয়ে নিয়ে যাবেন। এই লক্ষ্যে বনি দে যোগাযোগ করেন সমাজ সেবী সংস্থা বনাঞ্চল ফাউন্ডেশনের সাথে।

বনাঞ্চল ফাউন্ডেশনের সম্পূর্ন সহযোগিতায় ও ব্যবস্থাপনায় আজ বিধাননগরের সেন্ট মাইকেলস স্কুলের সামনে বনি দে ও তার পুত্র আদর্শ দে বিধাননগর মুচিপাড়া অঞ্চলের সহায় সম্বলহীন বিধবা, শারীরিক ভাবে বিশেষ ক্ষমতা সম্পন্ন,ও রেশন কার্ড নেই এমন ৫৬জন মানুষজনের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট ও মিষ্টান্ন তুলে দেন।

বনি দের কথায়……
” আমার স্বামীর আত্মার চিরশান্তি কামনা করে এটাই আমার শ্রদ্ধাজলি, সর্বপ্রকার সহায়তা প্রদান করার জন্য বনাঞ্চল ফাউন্ডেশনকে আন্তরিক ধন্যবাদ।”

সমগ্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনাঞ্চল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কল্যাণ আশীষ ঘোষ, সদস্য হিন্দোল চক্রবর্তী, সৌরভ মুখার্জী, শুভঙ্কর চৌধুরী, রাজা, অমিত, প্রমূখ।

সমগ্র এলাকাবাসী বনি দের এই দৃষ্টান্তমূলক সমাজ সেবা কে নতমস্তকে কুর্নিশ জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.