Trending News... Latest Updates

আজ হাই ভোল্টেজ সেমিফাইনালে জয়ী বর্ধমান স্পোর্টস ডেভেলপমেন্ট দল।

0 54

LCW India, Samarendra Das: আজ দুর্গাপুরে গণেশ স্মৃতি সংঘের পরিচালনায় গণেশ স্মৃতি নকআউট ফুটবল প্রতিযোগিতার শেষ সেমিফাইনাল খেলায় পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করে দুর্গাপুরের আয়োজক দল গণেশ স্মৃতি সংঘ ও বর্ধমানের বর্ধমান স্পোর্টস ডেভেলপমেন্ট দল। শুরু থেকেই খেলায় উত্তেজনার পারদ চড়ে ছিল ।খেলার প্রথম অর্ধ শেষ হওয়ার একমিনিট আগে গণেশ স্মৃতি সংঘের নাইজেরীয় খেলোয়াড় জনসন এর করা গোলে দলে এগিয়ে যায় ১-০ ।এরপর দ্বিতীয় অর্ধে শুরু থেকেই বর্ধমান স্পোর্টস দল প্রতিপক্ষ কে চেপে ধরে এবং পাঁচ মিনটে কৌশিক খেত্রাপালের দুরন্ত হেড থেকে গোল করে ১-১ সমতা ফেরান।এরপর খেলা আরো উত্তেজনা পূর্ণ হয়ে উঠলো।সুন্দর ওঠা নামা করে খেলা চলতে থাকে। অধীর আগ্রহে অপেক্ষা সেই টাই ব্রেকারের। কিন্তু না,খেলার অতিরিক্ত সময়ের দু মিনিট বাকি থাকতেই বর্ধমানের অনু বাস্কে র দুরন্ত শটে বল গোলরক্ষক ক পরাস্ত করে জালে জড়িয়ে পড়ে।
খেলার ফলাফল ২-১।যোগ্য দল হিসেবে ফাইনালে পৌঁছে যায়। দুদলই আজ তুল্য মূল্য খেলে। আজকের খেলার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বর্ধমান স্পোর্টস ডেভেলপমেন্ট দলের গোলরক্ষক অরূপ রতন মল্লিক।

আগামী ৪/৯/২০১৯ বুধবার ঠিক বিকেল সাড়ে তিনটায় অনুষ্ঠিত হবে গনেশ স্মৃতি নকআউট ফুটবল প্রতিযোগিতার মেগা ফাইনাল খেলা। এই খেলায় পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করবেন বর্ধমানের বর্ধমান স্পোর্ট ডেভেলপমেন্ট দল ও রসিক ডাঙ্গা ফুটবল একাডেমী পন্ডবেস্বর ।।

Leave A Reply

Your email address will not be published.