Trending News... Latest Updates

সোসাইটি উইনার কাপ চ্যাম্পিয়ান কোল ফিল্ডস ফুটবল ক্লাব।

0 53

LCW India , Samarendra Das: দয়া নন্দ কালচারাল সোসাইটির পরিচালনায় দুই সন্ধ্যা ব্যাপী সারা বাংলা আমন্ত্রণ মূলক ফুটবল প্রতিযোগিতার আজ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। আজকের ফাইনাল খেলায় প্রতিদ্ন্দ্বিতা করে দুর্গাপুরের সবুজ সংঘ ও রানীগঞ্জ এর কোল ফিল্ডস ফুটবল ক্লাব ।এই খেলায় প্রথম থেকেই দু দলের মধ্যে ছিল টান টান উত্তেজনা। প্রথম দিকে সবুজ সংঘ খেলার রাশ টেনে নিয়ে 1 – 0 গোলে এগিয়ে যায়।এরপর দ্বিতীয় অর্ধে পেনাল্টি থেকে একটি গোল করে খেলায় সমতা ফেরান কোল ফিল্ডস ফুটবল ক্লাব।এরপর খেলায় উত্তেজনার পারদ আরো বাড়তে থাকে, শেষ বাঁশি বাজার ৯ মিনিট বাকি থাকতেই কফিনে শেষ পেরেক পুঁতে দিয়ে সোসাইটি উইনার কাপ ঘরে তুলে নেয় কোল ফিল্ডস ফুটবল ক্লাব,রানীগঞ্জ।খেলার ফলাফল 2 – 1।
আজকের খেলায় সবুজ সংঘের পক্ষে একমাত্র গোলটি করেন স্বপন পোদ্দার ও কোল ফিল্ডস ফুটবল ক্লাব এর পক্ষে দুটি গোল করেন কামরুন এর খেলোয়াড় মাইকেল।আজকের খেলাটি দর্শক রা দারুন ভাবে উপভোগ করেন।সোসাইটি উইনার কাপ ও কানু বোস মেমোরিয়াল রানার্স কাপ খেলায় দর্শকদের উপস্থিতি ও উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।
এই টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন সবুজ সংঘের স্বপন পোদ্দার।চ্যাম্পিয়ান দলের হাতে ট্রফি তুলে দেন বিশিষ্ট প্রাক্তন ফুটবলার অমিতাভ ঘোষ ও নগদ আর্থিক মূল্য হিসেবে চেক তুলে দেন পুরপিতা রাজীব ঘোষ।।

Leave A Reply

Your email address will not be published.