Trending News... Latest Updates

তৃণমূল পৌরপিতা ‘গুন্ডা’, গ্রেপ্তারের দাবীতে থানা ঘেরাও

0 573

এল সি ডাব্লিউ ইন্ডিয়া, ডিজিটাল ডেস্কঃ দুর্গাপুর- ভোট পরবর্তী হিংসা, আর তাতেই রাক্ষসের চেহারা নিল দুর্গাপুরের ৩৯নং ওয়ার্ডের আশীষ নগর এলাকা। ঘটনার সূত্রপাত আসন্ন লোকসভা নির্বাচনের দিন। সিপিএমের পোলিং এজেন্ট থাকায় গতকাল রাত্রে ব্যাপক মারধর চালায় এলাকারই এক ব্যাক্তি সহ তার স্ত্রীকে। ঘটনায় অভিযোগের আঙুল শাস্ক দলের কাউন্সিলর শশাঙ্ক শেখর মন্ডল ও তার দলবলের বিরুদ্ধে।
এরপরই গ্রামবাসীরা চড়াও হয় কাউন্সিলরের বাড়িতে। ভাঙচুর চালায় তার বাড়িতে। যদিও ঘটনার পর থেকেই এলাকা ছেড়ে চম্পট দিয়েছেন অভিযুক্ত কাউন্সিলর শশাঙ্ক শেখর।
এলাকার মানুষদের অভিযোগ কাউন্সিলর একা নন তার দুই দাদা এলাকায় গুন্ডারাজ চালাচ্ছে। সাথে একাধিক দূর্নীতির সাথে যুক্ত ওই কাউন্সিলর। বৃহস্পতিবার বিকেলে গ্রামবাসীরা একত্রিত হয়ে পথে নামেন, অভিযুক্ত কাউন্সিলরকে গ্রেপ্তারের দাবীতে তারা কোকওভেন থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন। শুধু গ্রেপ্তার নয়, তাদের আরো দাবি এলাকা থেকে এই কাউন্সিলরকে অপসারিত করে পুনরায় নির্বাচনের ব্যাবস্থা করা হোক। তবে এই ঘটনার পর থেকে মুখে কুলুপ এঁটেছেন শিল্পাঞ্চলের শাস্ক শিবির। এলাকায় মোতায়েন পুলিশ, রয়েছে চাপা উত্তেজনা। দুর্গাপুর –

Leave A Reply

Your email address will not be published.