Trending News... Latest Updates

শিল্পনগরী দুর্গাপুরের শিল্পতালুক অঙ্গদপুর অঞ্চলে করোনা প্রাদুর্ভাব পরবর্তী লকডাউন অবস্থায় আটক পরিযায়ী শ্রমিকদের সাহায্যার্থে এগিয়ে এলো স্বেচ্ছাসেবী সংস্থা বনাঞ্চল ফাউন্ডেশন

0 296

LCW India , Duragpur: দুর্গাপুরের শিল্পতালুক অঞ্চলে বিভিন্ন মাঝারি ও ক্ষুদ্র আয়তন কারখানায় সুদূর ঝাড়খন্ড, বিহার, উড়িষ্যা, থেকে আগত বহু ঠিকা শ্রমিক কর্মরত।

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের ফলে দেশব্যাপী লকডাউন অবস্থায় এই সকল শ্রমিকদের অনেকেই নিজের রাজ্যে ফিরে যেতে পারেনি, ফলে তাদের জীবন ও জীবিকা বিপন্ন।

এই সকল পরিযায়ী শ্রমিকরা দুর্গাপুরের অঙ্গদপুর ও সন্নিহিত অঞ্চলে বসবাস করেন। বিশেষ এই পরিস্থিতিতে এমন ধরনের কিছু পরিযায়ী শ্রমিকদের সাহায্যার্থে এগিয়ে আসে স্বেচ্ছাসেবী সংস্থা বনাঞ্চল ফাউন্ডেশন।

আজ বনাঞ্চল ফাউন্ডেশন দুর্গাপুর করপোরেশনের ৩৮নং ওয়ার্ড এর অন্তর্গত হাউসিং মোড়, শিবমন্দির এলাকায় আটক পরিযায়ী শ্রমিকদের খাদ্যসামগ্রী বিতরণ করে।

সমগ্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনাঞ্চল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কল্যাণ আশীষ ঘোষ, সদস্য সৌরভ মুখার্জী, শুভঙ্কর চৌধুরীর,কৌশিক দত্ত।

বনাঞ্চল ফাউন্ডেশনের এই মহৎ উদ্যোগে সর্বপ্রকার সাহায্য প্রদান করেন ওই এলাকার দেবাশীষ প্রধান, রাজা-দা, ইন্দ্রজিৎ দত্ত, মোনালিসা চ্যাটার্জী,, সায়ন দাশগুপ্ত সহ ও আরো অনেকে।

দুর্গাপুর ৩৮নং ওয়ার্ড এর সকল অধিবাসী বনাঞ্চল ফাউন্ডেশনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.